একদিন দেখেছি তাকে
অচেনা পথ দারে
বুঝিনি তখন তারে
অন্যের জীবন  নষ্ট করে  
মনের ভুলে করেছি তারে আপন  
ভাবিনি কখনও হবে এমন
ভেবেছিলাম হয়ে যাবে সব ঠিক  
এখন দেখি ভাবনা আমার হয়নি সঠিক
ক্রমে ক্রমে এগিয়ে যাচ্ছে  সময়
আজও পাইনি খুজে তার মাঝে আমায়
হারিয়ে পেলেছি  অনেক শুখ
লুকিয়ে লুকিয়ে কাধি এখন খুব
চাই না রাখতে  আর
আমার মাঝে তাহার ঐ মুখ  


::::::::::::::::::::::::::::ব্যাথা ::::::::::::::::::::::::::::::::::::::