আজো আছি অপেক্ষা তোমার
আসবে ফিরে আবার
মন বলে আমার
হয়নি সময় এখন ও যাবার
ছিলনাতো কথা  এমন হবার
বলনা পাব কবে দেখা তোমার
রাতের আকাশে তারা মিটিমিটি হাসে
ঘুমের ঘোরে সপ্ন দেখি তুমি আমার পাশে
চোখ বুজলে আস কাছে
চোখ খুললে নেই
পারিনিতো ভুলতে তোমায়
কি ভুল ছিল  বলনা আমায়
চেয়েছিলাম তোমায় নিয়ে বাধবো  শুখের   ঘর  
দূরে চলে গিয়ে করে দিলে আমায় পর  
এসো পিরে সব  ভুলে
হাত বাড়িয়ে নেবো তুলে
দিলাম কথা  
রাখব ধরে যতন করে
আমি তোমায়