এমন হচ্ছে কেন
ঘূর্নিঝড় এল যেন !
চারদিকে হৈ চৈ চিত্কার
এই বুঝি হারালো জীবনটা কার !
দোড়া দুড়ি  মারা মারি
পড়ে আছে  লাশ সারি সারি !
করছে কারা এমন কাজ
সুখে শান্তিতে নেই মানুষ আজ !
কবে হবে এসব বন্ধ
ক্ষমতার জন্য  রয়েছে দন্ধ !
চাইনা আর খুনাখুনি
দেশ ছেড়ে পালাও এক্ষুনি !
নাইকো তোমাদের আর প্রয়োজন
নতুন  মুখ  দেখার করো আয়োজন !
........................................................................