সোনার দেশে কোটি মানুষ
পড়ে রয়েছে হারিয়ে হুশ  !
এমন দেশ আছে কোথায়
শান্তি খুজি আছে যেথায় !
সবুজ শ্যামল দেশটি আমার
হয়ে যাচ্ছে লালের আকার !
মনে  কি পডেনা  সেই ৭১ এর কথা
আজো ভুলেনি মা সন্তান হারানোর ব্যাথা!
মা বলে ডাকো  যাকে
আজ সবাই মিলে ধবংস করতেছ তাকে !
যতন করে আগলে রাখ দেশ মাকে
সবাই যেন শুখে থাকে দেশ মায়ের বুকে !
---------------------------------------------------------


আসুন সবাই মিলে আমাদের এই সোনার দেশটাকে বাচাই   এবং নিজেরাও বাচি