সারি সারি
ইট
কাঠ
দালান                                                                                                                                                                        
আকাশ ঝাড়ু।


পেট্রোল পাম্পে
পুনঃ স্থাপিত
বিশাল বাজার।


সারি সারি
বিদশী খবার
প্যাকেটজাত।


নয়নাভিরাম
ইন্টেরিয়র,
এক্সটেরিয়র,
দামী মার্বেল,
স্ফটিক স্বচ্ছ
বুলেট প্রুফ গ্লাস।
সারি সারি
বিপণী।
আইক্রীম পার্লার।
মিস্টান্ন,
ফাস্ট ফুড,
ঝাড়বাতি,
নিয়ন আলো
বিল বোর্ড
দানব।


মেয়েদের
অর্ন্তবাস,
সেনিটারি ন্যাপকিন
সাজানো
সেন্ট্রাল।


গণিকা
মাসাজ সেন্টার,
কল র্গাল,
রেস্তোরা,
খুপরি,
বার,
পানীয়,
গতি,
র‌্যাট রেস,
কপটতা,
দাদাগিরি,
প্রেম,
ললনা,
ছলনা,
বিরহ,
টিজ,
সিগারেট,
চা
ফুটপাত।


চাইনিজ,
নেপালিজ
শ্রীলংকান
উদ্যম কিশোরী।
উচ্ছল তারণ্যের
কলকাকলি,
ও আর নিজাম রোড
সন্ধ্যায় জাগ্রত
আলো ঝলমলে জি ই সি।