আমি পানাহ চাই,  গ্রহণ করছি আশ্রয় ।
মানুষের অধপতি,
মানুষের উপাস্য,
মানুষের প্রতিপালক
প্রভু, তোমারই কাছে,
হে পরমকরুণাময়!


অন্তরে যে কুমন্ত্রণা দেয়
বারেংবার
গোপনে দিন-রাত্রি।
হোক সে মানুষ অথবা জ্বীন
আমায় রক্ষা কর প্রভু,
আমি হতে চাই তোমার সরল পথের যাত্রী!
(সুরা নাস অবলম্বনে)