আমি আশ্রয় গ্রহণ করছি
প্রভাতের স্রষ্টার।
আশ্রয় গ্রহণ করছি
অনিষ্ট থেকে সকলের,
সৃষ্টি আছে যত তাঁর ।
পানাহ চাই অনিষ্ট থেকে
যখন নেমে আসে রাত,
রাতের অন্ধকার।


হিংসুক যখন, হিংসা করে
রক্ষা কর প্রভু,
তার থেকে মোরে।
ডাইনি যখন দেয়
দেয় গ্রন্থিতে ফুতকার।
আশ্রয় দাও প্রভু
তোমারই কাছে
তুমি ছাড়া আমার
কেবা আছে আর?!
(সুরা ফালাক-এর ভাব অবলম্বনে)