একটি বৃত্ত ঘিরে রেখেছে আমায়
সেই বৃত্তের বেড়াজালে বন্দী
তোমার ভালবাসার মিথ্যা বৃত্তে
আবদ্ধ করেছিলে
বুঝিনি সেই ভালবাসার বর্নমালা
যার প্রতিটি  শব্দে রক্তাক্ত জখমের ছুরি
সেই ছুরির আঘাতে আর কতজনকে
করেছ তুমি জানা নেই আমার
তবে একথা বলেত পারি
তুমি প্রিয়া নও
প্রিয়ার খোলসে আবদ্ধ ছলনাময়ী।