কোন এক সন্ধ্যায় কিংবা মধ্যরাতে
দেখেছি তোমায় আধারে আলোতে ।
ক্ষনে ক্ষনে পাল্টাও রূপধারা
আজও আমি একাকী তুমিছাড়া।
যখন যেমন চেয়েছ তুমি
তেমন করে সেজেছি আমি ।
কখনো উন্মাদ কিংবা দিওয়ানা
হারিয়েছি কখন নিজের ঠিকানা ।
ভালবাসার উৎসবে তুমি এক জলপরী
বেয়ে চলিছ আজ অবধি প্রেমের তরী।