হৃদয়ে এককোণে একটা স্বপ্ন
সেই স্বপ্নে শুধু তোমার পদচারণা
কিছু স্মৃতির আড়ালে একটা গল্প
সেই স্বপ্নে শুধু তোমার ভাবনা।
প্রাণের স্পন্দনে জড়িয়ে একটা প্রাণ
কেটেছে ঘুমহীন কষ্টের শত  রাত্রি
আনমনে হয়েছে ভালবাসার টান
হয়েছে মন তোমার সহযাত্রী।
হৃদয় গড়েছে একটা স্বপ্নবিলাশ
খোঁপায় তোমার পুষ্পপলাশ।