রাত্রির শেষ শুরু হল নতুন ভোরের
ভেসে আসে বাজনা টুটাং সুরের।
সেই যাদুকরী সুরের মুর্ছনায়
হৃদয়  আমার স্বপ্ন সাজায়।
ঝর্নার ঝিরিধারায় জল পতনের ধারা
নীরবে গহীনে  হৃদয়ে হৃদয়ের সাড়া ।
ভোরের আলোয় সবই হলো আলোকিত
ভালবাসার নতুন ভোরে সবই পুলকিত।