জীবন যুদ্ধে
আমি এক পরাজিত সৈনিক
পারবো কি  
রাজত্ব ফিরে পেতে।
কেন জানি
হারিয়ে গেলাম
শূণ‌্যে  অজানায়
নীলিমার শেষ প্রান্তে।
যেখানে
কেউ নেই
এমনকি তোমার
পায়ের পদচিহৃ।
আমি খুব সুখী
কিন্তু
একটা ব্যাথা
পরাজয়ের..........।