ভালবাসার গল্প আকা নীল  আঁচলে
সূর্যস্লান করব মোরা রঙ্গীন জলে
ভালবাসার পায়রাগুলি উড়ছে
প্রেম অনলে দুজন পুড়ছে
ভালবেসে দাওনা আমায় মায়া
তুমি আমার হৃদয় ছায়া
ভালবেসে কিছু বলনা আমায়
আমার মন চায় শুধু তোমায়
তুমি আমার প্রাণের আলো
আকাশ এখন অন্ধকালো ।