নীলিমার আছে যত নীল
ভালবাসার রঙগুলো বর্নীল
ফুলের আছে যত সুবাস
আমাদের হৃদয়ে তোমার বসবাস
পাখির আছে যত গান
তুমি আমার জীবন প্রাণ
নদীর আছে যত বারি
তোমায় ছাড়া মৃত আমি
গগনেতে আছে একটি শশী
তোমায়  আমি ভালবাসি
হৃদয়ের আছে যত ভালবাসা
তোমায়  পাব এই  আশা ।