দেখছি তোমায় নয়নভরে
দূর হতে বহুদূরে
তোমায় খুজে বেড়ায় কে
ভালবাসে তোমায় সে
হৃদয় এখন আমার নেই
আমি তোমার  প্রেমিক সেই
কষ্টে হৃদয় আমার চৌচির
প্রেমের বৃষ্টি বহে ঝিরঝির
হৃদয় আমার বিষাদ সিন্ধু
ভালবাসায় ঝরছে রক্ত বিন্দু ।