মন ফাগুনের হাওয়ায়  ভেসে
শুধু তোমায় ভালবেসে
বসন্তের আভায় দেখি তোমায়
ভালবাসা নীরবে কাদায়
হেমন্তে তোমার শীতল পরশে
তোমায় দেখে চন্দ্রসূর্য হাসে
ঘূরছি দুজন ঠান্ডা শীতে
ধরেছি তোমার হাতে
তোমার হৃদয়ে ভালবাসার  প্রজাপতি
তুমি আমার চিরজীবন সাথি
ভালবেসে দিলে আমায় শীতল ছায়া
তুমি আমার প্রাণের প্রিয়া।