আজ অবধি আসনি
কখনো ভালবাসনি
স্বপ্ন সবই তোমায় ঘিরে।
হারিয়েছ আধার অন্তরালে
জড়িয়েছ কোন মায়াজালে
কেনই বা কাছে এসেছিলে
যাবে যদি তুমি চলে।
আজ অবধি আসনি
তুমি হৃদয়ে ফিরে
কখনো ভালবাসনি
তুমি রয়েছে হৃদয়ের সুরে।