আমাদের মাঝে ছড়িয়ে পড়ুক আজ-ই খুশীরও খোরাক
সবাইকে আজ ঈদ মোবারক ঈদ মোবারক।
ঈদ আনন্দ আজ সকলের মুখে সমান ভাবে ফুটুক
ধনী-গরীব সবার কাছে জর্দা-সেমাই জুটুক।


ভেসে উঠুক অমলিন রেখা আকাশের ওই বাঁকা চাঁদে
এই নিয়তে সবাই যেন খোদার পানে ডুকরে কাঁদে।
সদা হাস্য হও সকলে, ভুলে যাও সব রাগ অথবা জিদ
মিলেমিশে থাকো আজ থেকে, এলো যে ঐ খুশীর ঈদ।


ছিটিয়ে নিজের সুখ শান্তি, ঈদের আনন্দ হোক অফুরন্ত
ছোট বড় সকলের তরে ঈদ বার্তা যেন কালের অনন্ত।
সাম্যের জয়গান গাও, যতই ব্যস্ত থাকো দুনিয়াবী কাজে
সিয়াম সাধনা ও ঈদের মজা যেন হৃদয়ে ঝনঝনিয়ে বাজে।


আমাদের মাঝে ছড়িয়ে পড়ুক আজ-ই খুশীরও খোরাক
সবাইকে আজ ঈদ মোবারক ঈদ মোবারক।