খবরে প্রকাশ, থাকবে তাঁরা ক্ষমতা আঁকড়ে চিরকাল ব্যাপিয়া
লাগাতারে এইসব খবর যাবে বিদেশী মিডিয়া গুলো ছাপিয়া


হদীস পাও না নিত্যদিন, দুষ্টু লোকে জনতার সম্পদ খাচ্ছে চেটে পুটে
ব্যাপক ফাল মারো কিন্তু তখন, যখন তোমার সর্বস্ব ওরা নেয় যে লুটে


পাত্র-পাত্রী খোঁজার সময় কিন্তু, করো ঠিকই যাচাই
উত্তম ও ভালো হলেই তবে করো তাকে বাছাই


দলীয়- জাতীয়-এমপি-মন্ত্রী নির্বাচনের সময় সবই করো ভুল
অযোগ্যদের প্রার্থিতা দাও, আমি ভেবে পাই না কূল


নাম তার বাংলাদেশ, এক আজব দেশ, আজব সমাচার
পবিত্রভূমীর সীমানাতে বেঁড়া যার, দিয়ে শুধুই কাঁটাতার ।।