শরীরের রন্ধ্রে রন্ধ্রে জ্বলে উঠলো আগুন
বুকে তোমার একরাশ ছবি
ছাই হয়ে গেল সব দেয়া নেয়া কথার
কালো ধোঁয়ায় চোখ দুটি ঝাপসা
জল তো ঝড়লো না চোখ থেকে...
শুষে নিল কে কোথা থেকে?
আরও কষ্টের রাশি?
পড়ে থাকলো শুধু ভালবাসার কঙ্কাল...!!