কেউ একজন আমাকে রোজ এসএমএস করতো এখন আর করে না,
সে আমার প্রতিদিন খোঁজ নিতো এখন আর নেয় না।
আমার চিন্তায় গরম তেলে হাত পুড়ত এখন আর চিন্তা করে না।
তাকে একদিন বলেছিলাম যে ভালবাসা দ্রুত আসে তা নিমিষেই মিলিয়ে যায়
সে দৃঢ়ভাবে বলেছিল তার ভালবাসা এমন নয়।


আমি হয়তো অন্য সবার মত নই ব্যাথা পেলে ককিয়ে উঠি না
কষ্ট পুষে খুব যত্নে বড় করে তুলি কাউকে জানতে দেই না।
কষ্টের অংশীদার খুঁজে বেড়াই না তবে তোমাকেই বলে দিবো সব কষ্ট
নাহ বলব না তুমি কেন এত কাছে থেকেও আমার কষ্ট দেখতে পাও না?


মা প্রায়ই বলতেন আমার এই ছেলেটার যে কী হবে?- এতো মুখচোরা
আমি বলতাম তাতে কি আমার সব প্রয়োজনইতো বুজো তাইতো বলতে হয় না।
তিনি হেসে বলতেন কিন্তু আমিতো আর সবসময় থাকব না
মা জানতে আমার সমস্যা হবে তবে কেন আমাকে পাল্টে দিলে না?
তাহলে এখন আমি সারারাত তারাদের সাথে জেগে থাকি না।