এক মুঠো বৃষ্টি নিয়ে দেখছো তুমি অবাক চেয়ে,
হাতের মাঝে পড়লো ধরা একটুকরো আকাশ।
কালো মেঘের আনাগোনায় নীলের সেই ভাঁজ গুলোই আজ,
ঠোঁট ছোয়ালো ভালোবাসায়, তোমার মাঝেই হারায়।
একটু হাসি, অলস দুপুর, এক ফোঁটায় জলের পুকুর,
স্বপ্ন দেখায়, ভালোবাসায়, জীবন যেন নীল আকাশ।