"আমি ও মনে পরি"
Ektu meghla hok tor akash,ektu akla hok charpas,ami o mone pori.
Ektu bristi hok din rath,janlar baire rakh tor hat,ami o chuea dakhe.
Holdhe chokhe keno amay,keno tor valobasar kamay.misthu vule geli.
Swapno aaj o ase mone,asbi amar kobitar tane,misthu vule geli....