ধুসর পাহাড়ের বুকে আমি একলা।
বাস্তব করেছে আমায় চড়ম অবহেলা।
সপ্ন সমু[দ্র ও আমি যেন এক ছট্ট ভেলা।
খেয়ালি পনা ভাব আধার ঘনয়াছে,কবিতার ঝুরি মস্তিকে তোলা।
নিসকাম প্রেম কুটে কুটে খাচ্ছে আমায়,ভিসন জালা।
কেন করিস [তারা সম্মান হানির খেলা।
দিক হারিয়া একলা হলাম,সকাল সাঝ বেলা।


আজ ও বসে আছি একা একা আমি ধুসর পাহাড় সাথে,
আসবি নাকো আসবি নাকো আমার সপ্নে রাতে।
নিসকাম আমি নিসকামতাই ভালবেসে যাব তকে।