[তামারি অভিসাপ এ অভিসপ্ত আমি
[তামারি স্ম্ তি তে লিপ্ত,
মিস্টু তুমি ত চাও অনেক কিছু,আমি ত খুব খুদ্র।
মিস্টু তুমি পুরিয়াছ মন,আমি গন্ধে নেশা করি,
মিস্টু সেশ বেলায় চাইব সুধু,তমাই [দখে মরি।
মিস্টু ভেবনা আমি বদ্লে গাছি,আগের মতই আছি,
আজ ও আমার স্ম্ তি ফ্রমে তমার ছবি রাখি।
মিস্টু আমি পাগল ছিলাম,আজ ও আছি তাই,
মিস্টু আমি পাগল চখে তমাই দেখতে চাই।


আজ ও তমাই খুজে চোলেছি,আজ ও তমাই চাই,
মিস্টু বল খুজব [কাথায়,[কাথায় [তাকে পাই।
আজ ও আমি অপেখাই.........


                       Nazimuddin Ahmmed(Jesim)
                       Murshidabad-W.B(India)