ভাই-সব ,ভাই-সব,
শুভক্ষন সমাষন্ন ..
আষাড়ী পূর্নিমা স্বমহীমায় আবির্ভূত ..
সিদ্ধার্থগন বেরিয়ে আসুন ..
দয়া করে আপনাদের নির্ধারিত কফিনে বা গর্তে
ঢুকে পড়ুন !
যথাসময়ে সিদ্ধীর শরবত পেশ করা হবে ..
গান শুনতে চাইলে হেডফোন সংগ্রহ করুন ..
আমরা আপনাদের পাশেই রয়েছি !
যারা গত পূর্ণিমায় কর দেননি
তারা বের হবেন না ।
তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে !
অতএব -নিয়মিত কর দিন,
চাঁদের আলো উপভোগ করুন ।
- শুভ চন্দ্র ।।