(১)-সোনালী রোদ
      নেশা ছড়ায় মনে
         সময় ক্ষণে।
-------------------------------
(২)-বোঝে কজন
      হাঁড়ির ভিতরের
       প্রবাহ ধারা।
----------------------------------
(৩)-বকাটে হলে
      মিলবে পুরস্কার
       এই সমাজে।
---------------------------------
(৪)-বন্ধ দরজা
      হয়রানি বাড়ায়
       মানব কুলে।
-----------------------------------
(৫)-গোলাপ কুঁড়ি
      প্রানের ক্লোরোফিল
       শুভ্র বন্ধনে।
-----------------------------------
(৬)-হিমের ছোঁয়া
      রক্তের ব্লাড ব্যাঙ্কে
       শূন্যতা আনে।
-------------------------------------
(৭)-হারানো প্রেম
      শহীদ ঢেউয়ের
       সাঁকোর বেড়া।
--------------------------------------
২০/৬/১৯