কবিতাকে ভালবেসে রচনায় মাতি
ঠিক যেন কুয়াশায় হাতে রেখে ছাতি
বিজ্ঞাপন করে থাকি অলিতে গলিতে
পুরস্কার বিনিময়ে প্রচার চলিতে
ভাবের গতি ধারায় লাফালাফি চলে
ছন্দ মাত্রা ভুলে যাই নানান কৌশলে
পাঠক হবো না আমি অন্যের লেখায়
হিংসুটে মনোভাবের কবিতা দেখা'য়।


বাণিজ্য করতে হবে পেতে হবে টাকা
সোশ্যাল মাধ্যমে তাই ঘুরে যাবে চাকা
শালীনতা রাখবো না অশ্লীলতা দিব
অন্যকে পাঠক চাই জোর করে নিবো
অকবি নিজের মুখে শূন্যে দেই ডাক
মতের বিরোধী কবি হোক হতবাক।