আমি নারায়ণগঞ্জের বাসিন্দা, মুল শহরের কাছাকাছি থাকি। বাংলা-কবিতা ডট কম এর এডমিন কবীর হুমায়ুন স্যার এর সাথে গত দুই জানুয়ারি আমার সাক্ষাত হওয়াটা সৌভাগ্যের। তার সাথে কিছু মুহূর্ত সময় কাটানো অনেক বড় পাওয়া। কথায় কথায় নারায়ণগঞ্জ শহরেরে কবিদের নিয়ে একসাথে জমায়েত হওয়ার বিষয়টি উঠে আসে, আর এর জন্যই আগামী ১৫ই জানুয়ারি বিকাল ৩টা আয়োজন করার ইচ্ছা পোষণ করছি। আমি সকল কবিদের আমন্ত্রণ ও নারায়ণগঞ্জবাসী কবিদের সহযোগিতা করার অনুরোধ করছি।


জানতে পেরেছি প্রতি বছরের মত এবার আর সম্মেলন হচ্ছে না এমনকি গ্রন্থমেলাও হওয়ার সম্ভাবনা নেই, তাই নিজেদেরকে এবং বাংলা-কবিতা ডট কম কে সামনে এগিয়ে নিতে একসাথে মিলিত হওয়াটা জরুরি মনে করছি। আপনাদের মতামতের অপেক্ষায় রইলাম।