আজ বড় ইচ্ছে করে
চলে যেতে নিজের ঘরে
বাবা তুমি রেখেছ আমায় দূরে
এখন আমি ফিরব কেমন করে ?
লাগছে না আর ভালো  বাহিরের জীবন
বব্ধ ঘরে টিকছে না আর আমার মন
সবকিছু হবে আজ এলোমেলো
যদি তুমি আমায় ফিরিয়ে না নিয়ে চল


কেন আমার ছেড়ে যাচ্ছ চলে একা
তুমি কি জানো না মায়ের সাথে হয়নি
আমার অনেকদিন দেখা


তবুও তুমি যাবে চলে
কেন যাবে তা আজ যেতে হবে বলে
যাও বলে ; যাও বলে
কেন তুমি যাবে চলে??


তবুও তুমি গেলে চলে!
কেইবা হতো আমায় সাথে নিলে??