এই বেলা তুমি   চুপ করে বস
আমার প্রিয় চাঁদ
যদিও আমার সময় নেই বলে ছুটি নিলাম
অন্য বেলায় তোমায় চাই বলে
আমি ছুটি নিয়েছি
পৃথিবী থেকে ।
আর কোন ভালবাসা নেই
এই ছোট গ্রহের সাথে ...
বিপন্ন ভালবাসা আমি তোমাকে দিলাম ।