তুমি বলেছ তোমার প্রিয় ফুল জবা
আমি বলেছি আমার হাস্না হেনা
আমার কৃষ্ণচূড়া
আমার রজনীগন্ধা
আমার রক্তকরবী
আমার বকুল
আমার শিউলি
আমার ছোট ঘাসফুল
আমার নীল অপরাজিতা
তুমি থামিয়ে দিলে
চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলে
আসলে এই জবা আমি
তুমি নাকি আমাকেই ভালবাস প্রিয় জবা বলে
আচ্ছা তাহলে আমার কি ফুল প্রিয় বল তো !