এই আলো এই ছায়া তোমার
এই দিন এই রাত্তিরের মতন
আমি আসলে তোমার সাথে
দিনের মত থাকতে চাই
অথবা ঐ চাঁদটার মতন
অথবা কোন কিছুর মতইনা
আমার আসলে কোন চাওয়াই নেই
না দিন না রাত্তির
না চাঁদ না আকাশ
না তুমি না জল !