জানুয়ারি ২৮, ২০১৪


কোথায় আছো তুমি চন্দ্রভান ?
ইউরেনাস অথবা নামহীন কোন গ্রহে ??
আচ্ছা এভাবে ডাকলে কেন ?
বুকের ভেতর শেকর ধরে টান দিয়েছো যে !!
অস্তিত্ব টেনে ধরে সব এলোমেলো করে দিলে বুঝি !!


আমি বিহবল
হত বিহবল
চোখে মদির নেশা
বুকে অস্থির কাঁপন -


আহা সেই ছোট্টটি হয়ে গেছি আমি
যে হারিয়ে গেছে নামহীন কোন ফেরারী পথে
ঠিকানাবিহীন ঘন বনে -
বিহবল আমি খুঁজছি তোমায়
কোথায় আছো ?
বলবে আমাকে ??