ভুলে কি গেছো তুমি সেদিনের জলের গান
একটি দেয়ালের নীচে আমি তুমি কম্পমান
ভুলে গেছো নীল চোখ জ্বেলে দেয়া বাতি
তুমি আমি এভাবেই কেটে গেছে পুরোটা রাতি
উসখুস পাশে দিয়ে হেঁটে যাওয়া তুমি
আজো চোখে চেয়ে দেখি ধ্যানে তোমার বসে আছি আমি
হলো না হলো না বলা কিছুতেই বলা ভালবাসি ভালবাসি
কেটে গেলো এক যুগ তোমার বিহনে আমার অমারাতি -


নাজমুননাহার
২৫/০৩/১৪