মুঠোফোনিক বোতাম কাব্য-১: (হঠাৎ করে অলস হাতে মুঠোফোনিক কয়েকটি ক্ষুদে বার্তা পড়ল চোখে , তাই তোমার কাছে একটি প্রাইভেট প্রশ্ন……)


মুঠোফোনের এপাশ-ওপাশ
অন্তহীন নিরবতা
সত্য-মিথ্যার গল্পগুলো
এখন শুধুই উপকথা
ব্যস্ততার হাত ধরে
তোমার ও কি জাগে
স্মৃতিকাতরতা?


মুঠোফোনিক বোতাম কাব্য-২ ( বৃষ্টি দেখে ,মনের দৃষ্টি ভ্রম হয়ে,ভালবাসা ঘৃণা যদি আসে হাত ধরে…….)


এই শহরের মাঝ বরাবর
ভীড়ের মাঝে
একলা হয়ে
শ্রাবণ জলের দু-এক ফোঁটা
পড়ল এসে তোমার গায়ে?
এসব ভাবার ,সময় কই আর
তাকাই যখন ভালবাসার প্লে-লিস্টে
একঘেয়ে সব গান যায় ফুরিয়ে
এই বিকেলে বৃষ্টি দেখে
কেন যেন পড়ল মনে
মুঠোফোনের বোতাম চেপে
জানিয়ে দিতে ইচ্ছে করে
যা মুড়ি খা !!!!……



মুঠোফোনিক বোতাম কাব্য-৩


চ্যাটবক্সের অন্য পাশে
টেক্সটা যখন তোমার নয়
পৃথিবীটা এখন হাতের মুঠোয়
এই সত্য বোগাস মনে হয়
চ্যাটবক্সের অন্য পাশে
টেক্সটা যখন তোমার রয়
ইচ্ছে করে লেখক হয়
তোমার ও কি এমন হয়?