Tomar buke shanti chelo,
shada ornai bandha chilo
ekmutho asha.
Kalo meger arale haria_
galo jonakir alo makha shopno gulo....
Andhokar rate__
   eka ami
shudu eka, khub eka.....


  ♥.¸¸.♣.¸¸. *♥*.¸¸.♣.¸¸.♥
  ( 02/06/2011 )