অনেক বছর তলিয়ে গেল
    নদীর স্রোতের টানে,
ভাবতে গেলে হৃদয় কঁাদে
    চোখেতে জল আনে ।


মনে বড়ো আশা আছে
     হবো বড়ো কবি,
সাদা পাতার মাঝে আঁকি
     ছেলেবেলার ছবি ।


হারিয়ে গেছে স্নেহের আঁচল
     তবুও আছে আশা,
সনু তনু আমার বোনের
     গভীর ভালোবাসা ।


শুকতারা টি হাতে নিয়ে
     নিরালায় একা বসে,
আজও হারাই দিনের শেষে                   ধূলিগোধূলির দেশে ।


   ♥.¸¸.♣.¸¸. *♥*.¸¸.♣.¸¸.♥
  ( 13/01/2012 )
( Published In "Suktara" 6th sonka, Srabon 1419 )