Jokon stavda dupur,pata jora gaan
ghughur clanto dak,
rakhalia sura asto je vasa
shopnera ek jaak.


Jhokon shopno chere chole jeto
ek mutho asha rekha,
sai asha pane chutto je mon
shopner rong mekha.


Chute jai mon dhu dhu prantore
dhulimakha path dhore,
jar bukete shopno-rodhera
shudui porche jore.


Aj chelebela nai amar jibone
ami onek dure,
Maa jeno ajo gaiche sa gaan
gum parania sure.
   ♥.¸¸.♣.¸¸. *♥*.¸¸.♣.¸¸.♥
( 29/08/2012 )