Vai noi, bon noi - bondhu !
Bondhuta !
Lal rokter bondhan nai ba thak,
tobuo odrisha, abicihinna ek bondhan - bondhuta !
Prem thake bondhuta noi,
bondhuta thakai jonmo nai prem, boro hai.


  * * * * * * * * * * * * *


Ondhokar ase.....
Duti haat mila jai,
vore jai aloke..
Jano rochita hobe ekta itihas !


   ♥.¸¸.♣.¸¸. *♥*.¸¸.♣.¸¸.♥
( 23/04/2012 )