হাসুর একদিন শখ চাপল
করবে সে যে বিয়ে,
পন নেবে না বরং দেবে
তবু তার চাই মেয়ে ।


ঘটকবাবা আনল খবর
পাত্রী খুব ভালো,
পাত্রী আগেই মা হয়েছে
তবে একটু কালো ।


হাসু বলে ঠিকই আছে
মন্দ কিছু না,
ওরে শশুর কত চাস
টাকা নিয়ে যা ।


মেয়ের বাবা বড়ই খুশি
নগদ টাকা পেয়ে,
হাসু ঘরে নিয়ে আসবে
বদ্যিপুরের মেয়ে ।


বিয়ের রাতেই বউ নিয়ে
হাসু এল বাড়ি,
সঙ্গে এল ছেলে মেয়ে
এক্কেবারে ফ্রি ।



  ♥.¸¸.♣.¸¸. *♥*.¸¸.♣.¸¸.♥
( 09/02/2012 )
(funny poem)