Kichu dilam
kuria nio,
Kichu baki ache..
Andhar namle kuja nio.
Ami akon rat jaga pakhi,
ratri-prohare tomar gum vangia
bolbo- 'cholo na go sopno dakhi,
chander aloi snan kori.'
sokale sonali aloi jolmole
sisir vega gacher arale tumi lukia porbe,
tarpor ekta kotin bastob- 'ami boro eka' !
  ♥.¸¸.♣.¸¸. *♥*.¸¸.♣.¸¸.♥
(22/05/2009)