Govir raat !
Rater jonakira ekmutho
badonar rong choria
dilo anginai....
Gum neme ase choke,
sai chotto chele ta
rater andhokar mekhe
kelche anginai,
ami dakchi tare- ekmone
kelche....
kache gia tar haat ta dorhi - kichu nai , kao nai...
Ami khotai ?
chele ta khotai ?
Haria gache oi dure,
shudu kuasha !
  ♥.¸¸.♣.¸¸. *♥*.¸¸.♣.¸¸.♥
(13/5/2011)