চঁাদ উঠেছে মাথার উপর
   নিঝুম রাতে একা ,
জোনাকি ভরা গাছের তলে
    স্বপ্নপরীর দেখা |


তারাগুলো সব মিটিমিটি চায়
    কালো আকাশের বুকে,
য়েন তারা চায় বলতে শুধু
    আছি মোরা কত সুখে |


রাত জাগা পাখি রাত জেগে জেগে           প্রহরে প্রহরে ডাকে,
চঁাদের আলোয় মনটা তখন
     হাজার স্বপ্ন মাখে |

স্বপ্ন হারায় রাত কেটে য়ায়
    পাখিদের ডাকাডাকি,
চোখ বুজলেই এখনো আমি
     স্বপ্নপরীকে দেখি |


  ♥.¸¸.♣.¸¸. *♥*.¸¸.♣.¸¸.♥


(12/04/2009)