Tor buke matha chilo ekdin,
tor kole sua sopno dakachi_
nijjum dupure,
akibuki ketechi tor mather chula,
......
Tui khotai ?
Aj tui nai - koto dure !
Ekmutho sopno reke gali ai vanga hridoya.
Ajo rat jege sudhui
sajai elomelo sopno.
Bartho hai,
somai kete jai,
eksomai Gumar Pari amake daka nia jai Gumar dasha !
  ♥..♣.. *♥*..♣..♥
-(16/02/2011)