Pradip jole uta uddipto shikai....
Alok choria joi charidike.
Tel furia jai,
eksomai niva jai,
bidayer gondho choria jai_
gorer kone kone.
- ai to jibon bondhu !
Theme jabo ekdin,
jadin jiboner pardip
shika niva jabe !
Vese jabo otal srote,
chole jabo sai
ondhokare.......
Pore roibe hazar hazar sriti,
amar kobita ar
kichu swopono.
--ai to jibon bondhu !
  ♥..♣.. *♥*..♣..♥
-(23/08/2010)