Ajo raat jagi
toke vabi.
Shudu tui_
soroter veja gase,
nil akashe, rater taratr maje
shudu tui, tui....
Ekta chotto jibon paria gache,
haria gache ojana
joper arale.
Tarporai tui amar jibone ektukro swopno hoya gali,
kobita hoya gali.....
   ~~~~~~~~~~~
aj sob jol-chobi, dusor !
Sob elomelo,
sajate parina.
Cheya thaki chok buje _
tor muktar dike.
Tui koto kache-
haat barai,
toke dori.
Chok kultai sai kotin bastab- tui nai !
-(22/05/2012)