Tui ar Ami
Pasapashi !
Kao nai ar,
jore porche bristir kona
kalo akasher buk theke,
ar biddut ar jolok....
Toke ami dori,
tui amake.....
Uttajonai toke dori,
chumoi voria di tor sara muk, tot , gal...
  ~~~~~~~~~~~~
tui antosotta !
Hotat Tui jomo dili
ekguccho vobissot ke,
amar prarona ke...
Je amake path dekabe agia jabar ochena ondhakar porjonta.....
   ♥..♣.. *♥*..♣..♥
-(28/06/2009)