স্বপ্ন ! স্বপ্ন !
- আমার জীবন !
বাস্তবের বুকে দঁাড়িয়ে
আজ স্বপ্ন নিয়ে বেঁচে আছি ।
বাস্তবের কাছে যা দূরে
স্বপ্ন তা দুহাত তুলে দেয়,
আবার জলের মতো অপসৃয হয় !
  খনিকের আলো
  আমায় প্রেরণা দেয়_
  ভবিষ্যতকে গড়তে ।
  জোনাকির আলো নিয়েই
   পথ চলছি.......
  ☀☀☀☀☀☀☀☀☀☀
-(29/09/2011)