কিছু কান্না
  জন্ম দিল হাসি,
   কিছু ঘৃণা
   জন্ম দিল প্রেমকে,
   অবিশ্বাস জন্ম দিল বিশ্বাসকে,
   মিথ্যা সত্যকে .......
  এই তো বাস্তবের
    তুলিতে আঁকা !
  একটা চঁাদ, কিছু তারা,
   কিছু স্বপ্ন যেন রুপকথার রাজ্য-
   এটাই কারো বা দুঃখ
   বিনিদ্র চোখে,
   তন্দ্রায় কারো বা সুখ স্বপ্ন ।

  ♥.¸¸.♣.¸¸. *♥*.¸¸.♣.¸¸.♥
-(01/08/2011)